জার্মানি এবং সুইডেনের মধ্যে ফেরি এবং ক্রুজ

জার্মানি এবং সুইডেন যাত্রী ও পণ্যবাহী ফেরি দ্বারা সু-সংযুক্ত। জার্মানি এবং সুইডেনের সাথে সংযোগকারী কমপক্ষে চারটি নিয়মিত ফেরি রুট রয়েছে৷ জার্মানিতে, ফেরিগুলি কিয়েল, লুবেক (Travemünde) এবং রোস্টক বন্দর থেকে ছেড়ে যায়। সুইডেনে, ফেরিগুলি গোথেনবার্গ, মালমো এবং ট্রেলেবর্গ থেকে ছেড়ে যায়। জার্মানি থেকে সুইডেনে ফেরি করা ডেনমার্কের মধ্য দিয়ে গাড়ি চালানোর চেয়ে দ্রুততর, আরও সুবিধাজনক উপায় হতে পারে। অনেক ফেরি রাতে প্রস্থানের প্রস্তাব দেয়, এটি অত্যন্ত সুবিধাজনক করে তোলে।

অনেক ফেরি উত্তর জার্মানিকে দক্ষিণ সুইডেনের সাথে সংযুক্ত করে।
অনেক ফেরি উত্তর জার্মানিকে দক্ষিণ সুইডেনের সাথে সংযুক্ত করে।

তথ্য + পরিসংখ্যান

সক্রিয় ফেরি রুট 4+ (নীচে দেখুন)
প্রধান ফেরি অপারেটর 3 - স্টেনা লাইন, ফিনলাইন এবং টিটি-লাইন
প্রতিদিন ক্রসিং 16+

ফেরি রুট

রুট বিঃদ্রঃ
রস্টক থেকে Trelleborg জার্মানি এবং সুইডেনের মধ্যে অন্যতম জনপ্রিয় রুট। স্টেনা লাইন এবং টিটি-লাইনের মধ্যে, সারা দিন এবং রাতারাতি অনেকগুলি প্রস্থান রয়েছে।
কিয়েল থেকে গোথেনবার্গ সুইডেনের দ্বিতীয় বৃহত্তম শহর কিয়েলকে সংযোগকারী একটি কুলুঙ্গি পথ। স্টেনা লাইন প্রতিদিন রাতারাতি ফেরি দিয়ে এই রুটে চলাচল করে। পিক টাইমে, রুটে একটি দ্বিতীয় ফেরি যোগ করা যেতে পারে, প্রতিটি দিকে প্রতিদিন দুটি প্রস্থান দেয়।
লুবেক/ট্র্যাভেমুন্ডে থেকে মালমো ফিনলাইনগুলি Lübeck (Travemünde বন্দর) কে Malmö-এর সাথে সংযুক্ত করে, প্রতিটি দিকে প্রতিদিন 2-3টি প্রস্থান। এই রুটটি কার্গো এবং ট্রাক চালকদের উপর খুব মনোযোগী, যদিও সাধারণ যাত্রীরাও স্বাগত জানায়। মালমো কোপেনহেগেন থেকে ওরেসুন্ড ব্রিজের ঠিক অপর পাশে অবস্থিত।
লুবেক/ট্র্যাভেমুন্ডে থেকে ট্রেলেবর্গ একাধিক দৈনিক প্রস্থান সহ TT-লাইন দ্বারা পরিচালিত।

ফেরি অপারেটর

জার্মানি এবং সুইডেনের মধ্যে প্রধান ফেরি অপারেটর হল স্টেনা লাইন, ফিনলাইন এবং টিটি-লাইন। নির্দিষ্ট রুট, বছরের সময় এবং জাহাজের উপর নির্ভর করে অনবোর্ড অভিজ্ঞতা ব্যাপকভাবে পরিবর্তিত হতে পারে। সাধারণত ফিনল্যান্ড এবং সুইডেনের মধ্যে ফেরি রুটগুলি বাল্টিক সাগরের অন্যান্য রুটের তুলনায় বেশি উপযোগী।


অন্যান্য বাল্টিক ফেরি রুট

রাশিয়া


এখনো কোনো ফেরি রুট নেই

লিথুয়ানিয়া


এখনো কোনো ফেরি রুট নেই

নরওয়ে


এখনো কোনো ফেরি রুট নেই

ফেরি টিকিট খোঁজা

এই পৃষ্ঠায় উল্লিখিত রুটগুলি সরাসরি ফেরিস্ক্যান দিয়ে বুক করা যাবে! বুকিং প্রক্রিয়ার প্রতিটি ধাপে আমরা আপনাকে সাহায্য করব।

এখানে ট্রিপ অনুসন্ধান করুন
ফেরি স্ক্যান লোগো
Cookies help us deliver our services. By using our services, you agree to our use of cookies. Learn more