সুইডেন এবং পোল্যান্ডের মধ্যে ফেরি এবং ক্রুজ

পোল্যান্ড থেকে সুইডেন সংযোগকারী অনেক যাত্রী ও পণ্যবাহী ফেরি রয়েছে। ডেনমার্ক হয়ে ওভারল্যান্ডের চেয়ে ফেরিতে পোল্যান্ড এবং সুইডেনের মধ্যে পার হওয়া অনেক দ্রুত। পোল্যান্ডের গুরুত্বপূর্ণ ফেরি বন্দরগুলি হল Gdansk, Gdynia এবং Świnoujście। সুইডেনে, ট্রেলেবর্গ, ইস্টাড, কার্লসক্রোনা এবং নিনাশামন (স্টকহোম) বন্দর থেকে ফেরিগুলি পোল্যান্ডে যায়। পোল্যান্ড এবং সুইডেনের মধ্যে কিছু ফেরি শুধুমাত্র যানবাহন নিয়ে ভ্রমণকারী যাত্রীদের জন্য।

সুইডেন ফেরি দ্বারা পোল্যান্ডের সাথে ভালভাবে সংযুক্ত, রুটগুলি প্রধান সুইডিশ এবং পোলিশ বন্দরগুলির সাথে সংযোগ করে৷
সুইডেন ফেরি দ্বারা পোল্যান্ডের সাথে ভালভাবে সংযুক্ত, রুটগুলি প্রধান সুইডিশ এবং পোলিশ বন্দরগুলির সাথে সংযোগ করে৷

তথ্য + পরিসংখ্যান

সক্রিয় ফেরি রুট 4+ (নীচে দেখুন)
প্রধান ফেরি অপারেটর 4 - ইউনিটি লাইন, পোলফেরি, টিটি-লাইন, স্টেনা লাইন (নীচে দেখুন)
প্রতিদিন ক্রসিং 16+

ফেরি রুট

রুট বিঃদ্রঃ
Ystad to Świnoujście ইউনিটি লাইন এবং পোলফেরি দ্বারা পরিচালিত হয় এবং প্রতিদিন প্রতিটি দিকে একাধিক প্রস্থান করে। সুইডেন থেকে জার্মানিতে পৌঁছানোর একটি কার্যকর বিকল্প, কারণ Świnoujście জার্মানির সীমান্তে অবস্থিত৷
Nynäshamn (স্টকহোম) থেকে Gdańsk পোলফেরি দ্বারা পরিচালিত, এটি পোল্যান্ডকে স্টকহোম এলাকার সাথে সংযোগকারী একমাত্র রুট। Nynäshamn স্টকহোম থেকে 50 কিলোমিটার দক্ষিণে অবস্থিত।
ট্রেলেবর্গ থেকে Świnoujście TT-লাইন প্রতিদিন একাধিক প্রস্থানের সাথে Trelleborg-এর সাথে Świnoujście কে সংযুক্ত করে। মোট ক্রসিং সময় 6-7 ঘন্টা।
কার্লসক্রোনা থেকে জিডিনিয়া স্টেনা লাইন কার্লসক্রোনাকে জিডিনিয়া এবং পোল্যান্ডের বৃহত্তর 'ট্রিসিটি' অঞ্চলের সাথে সংযুক্ত করে। প্রতিদিন 2-3টি প্রস্থান অফার করা হয় একটি রাতারাতি বিকল্পের সাথে সাধারণত অফার করা হয়।

ফেরি অপারেটর

পোল্যান্ড এবং সুইডেনের মধ্যে ফেরি অফার করে ন্যূনতম চারটি ফেরি অপারেটর রয়েছে৷ সুইডেন এবং পোল্যান্ডের মধ্যে বর্তমান ফেরি অপারেটর হল ইউনিটি লাইন, পোলফেরি, টিটি-লাইন এবং স্টেনা লাইন। পোলিশ ফেরি অপারেটরদের (ইউনিটি লাইন এবং পোলফেরি) বাজারে একটি শক্তিশালী দখল রয়েছে, তবে অন্যরাও উপলব্ধ। জাহাজের অবস্থার বিষয়ে, আপনি প্রস্তাবিত রুট এবং জাহাজের উপর নির্ভর করে একটি বড় পরিসর পাবেন। সুইডেন এবং মূল ভূখণ্ড ইউরোপের মধ্যে প্রচুর পরিমাণে কার্গো ট্র্যাফিক রয়েছে, তাই আপনি ট্রাক ড্রাইভার এবং পণ্যসম্ভার গ্রাহকদের উপর একটি ভারী ফোকাস দেখতে পাবেন।


অন্যান্য বাল্টিক ফেরি রুট

রাশিয়া


এখনো কোনো ফেরি রুট নেই

লিথুয়ানিয়া


এখনো কোনো ফেরি রুট নেই

নরওয়ে


এখনো কোনো ফেরি রুট নেই

ফেরি টিকিট খোঁজা

এই পৃষ্ঠায় উল্লিখিত রুটগুলি সরাসরি ফেরিস্ক্যান দিয়ে বুক করা যাবে! বুকিং প্রক্রিয়ার প্রতিটি ধাপে আমরা আপনাকে সাহায্য করব।

এখানে ট্রিপ অনুসন্ধান করুন
ফেরি স্ক্যান লোগো
Cookies help us deliver our services. By using our services, you agree to our use of cookies. Learn more