ফেরিস্ক্যান বুকিং এর নিয়ম ও শর্তাবলী

সর্বশেষ আপডেট করা

অনুগ্রহ করে বুঝুন যে আমরা প্রতিটি স্বতন্ত্র ফেরি অপারেটরের দ্বারা নির্ধারিত শর্তাবলী দ্বারা আবদ্ধ। আমরা বেশিরভাগ ক্ষেত্রে ফেরি অপারেটরদের কাছ থেকে কোনও অতিরিক্ত নমনীয়তা পাই না।

একটি ট্রিপ বাতিল করা হচ্ছে

ভ্রমণের কয়েক দিন আগে ন্যূনতম ফি (EUR) ফেরতের পরিমাণ
কোন ফেরত নেই

হেলসিঙ্কি - তালিন

ভ্রমণের কয়েক দিন আগে ন্যূনতম ফি (EUR) ফেরতের পরিমাণ
7+ 10 90%
2+ 10 40%
2 দিনের কম কোন ফেরত নেই

হেলসিঙ্কি - লুবেক

ভ্রমণের কয়েক দিন আগে ন্যূনতম ফি (EUR) ফেরতের পরিমাণ
30+ 10 90%
15+ 10 70%
2+ 10 45%
2 দিনের কম কোন ফেরত নেই

অন্যান্য সমস্ত রুট

ভ্রমণের কয়েক দিন আগে ন্যূনতম ফি (EUR) ফেরতের পরিমাণ
10+ 10 90%
5+ 10 70%
2+ 10 45%
2 দিনের কম কোন ফেরত নেই

ভ্রমণের কয়েক দিন আগে ন্যূনতম ফি (EUR) ফেরতের পরিমাণ
2+ 10 90%
2 দিনের কম কোন ফেরত নেই

হেলসিঙ্কি - তালিন

ভ্রমণের কয়েক দিন আগে ন্যূনতম ফি (EUR) ফেরতের পরিমাণ
7+ 10 90%
2+ 10 75%
2 দিনের কম কোন ফেরত নেই

অন্যান্য সমস্ত রুট

ভ্রমণের কয়েক দিন আগে ন্যূনতম ফি (EUR) ফেরতের পরিমাণ
30+ 20 90%
10+ 20 75%
2+ 20 50%
2 দিনের কম কোন ফেরত নেই

হেলসিঙ্কি - তালিন

ভ্রমণের কয়েক দিন আগে ন্যূনতম ফি (EUR) ফেরতের পরিমাণ
7+ 10 90%
2+ 10 75%
2 দিনের কম কোন ফেরত নেই

অন্যান্য সমস্ত রুট

ভ্রমণের কয়েক দিন আগে ন্যূনতম ফি (EUR) ফেরতের পরিমাণ
30+ 20 90%
10+ 20 75%
2+ 20 50%
2 দিনের কম কোন ফেরত নেই

একটি ট্রিপ পরিবর্তন

ভ্রমণের কয়েক দিন আগে পরিবর্তন ফি (EUR)
কোন পরিবর্তন নেই

ভ্রমণের কয়েক দিন আগে পরিবর্তন ফি (EUR)
2+ 10 EUR
2 দিনের কম কোন পরিবর্তন নেই

হেলসিঙ্কি - লুবেক

ভ্রমণের কয়েক দিন আগে পরিবর্তন ফি (EUR)
2+ 10 EUR
2 দিনের কম কোন পরিবর্তন নেই

অন্যান্য সমস্ত রুট

ভ্রমণের কয়েক দিন আগে পরিবর্তন ফি (EUR)
10+ 10 EUR
2+ 20 EUR
2 দিনের কম কোন পরিবর্তন নেই

ভ্রমণের কয়েক দিন আগে পরিবর্তন ফি (EUR)
2+ 10 EUR
2 দিনের কম কোন পরিবর্তন নেই

ভ্রমণের কয়েক দিন আগে পরিবর্তন ফি (EUR)
2+ 10 EUR
2 দিনের কম কোন পরিবর্তন নেই

ভ্রমণের কয়েক দিন আগে পরিবর্তন ফি (EUR)
2+ 10 EUR
2 দিনের কম কোন পরিবর্তন নেই

আপনার পক্ষ থেকে অভিনয়

ট্রিপ বাতিল বা বিলম্বিত হওয়ার ক্ষেত্রে, আপনি আমাদেরকে আপনার পক্ষ থেকে আপনার বুকিংয়ে যুক্তিসঙ্গত পরিবর্তন করার অনুমতি দেন। আমরা কোনো পরিবর্তন করার আগে আপনার সাথে যোগাযোগ করার জন্য যথাসাধ্য চেষ্টা করব, কিন্তু আমরা নিশ্চয়তা দিতে পারি না যে আমরা তা করতে পারব। আমরা যদি আপনার সাথে যোগাযোগ করতে না পারি, তাহলে আপনার বুক করা ট্রিপে আপনি ভ্রমণ করতে পারবেন তা নিশ্চিত করার জন্য আমরা প্রয়োজনীয় পরিবর্তনগুলি করব। শেষ মুহূর্তের পরিবর্তন এবং বাতিলকরণ বেশ সময়-সংবেদনশীল এবং আমরা সবসময় সিদ্ধান্ত নেওয়ার আগে গ্রাহকের উত্তরের জন্য অপেক্ষা করতে পারি না।

উদাহরণ: একটি ফেরি অপারেটর শেষ মুহূর্তে একটি প্রস্থান বাতিল করে এবং কয়েক ঘন্টা পরে আপনার রিজার্ভেশনটি পরবর্তী ফেরিতে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয়। যাইহোক, আপনার অনুরোধ করা আসল কেবিন তাদের কাছে নেই। আমরা সম্ভবত আপনার পক্ষ থেকে স্থানান্তর অনুমোদন করব এবং আরও খারাপ কেবিন উপলব্ধ হওয়ার ক্ষেত্রে আপনাকে আংশিকভাবে ফেরত দেব।


পরিশোধের শর্ত

আমরা একটি বহিরাগত অর্থ প্রদানকারী, স্ট্রাইপ ইনক. ব্যবহার করি, যারা প্রধানত ইউরোপীয় ইউনিয়ন এবং মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত পরিষেবা প্রদানকারীদের সাথে কাজ করে৷ আপনি তাদের গোপনীয়তা নীতি এবং সাব প্রসেসর তালিকা সম্পর্কে আরও পড়তে পারেন৷ আপনি যদি কোনো EU বা EEA দেশে থাকেন, তাহলে আপনার পেমেন্ট স্ট্রাইপ পেমেন্ট ইউরোপ লিমিটেড দ্বারা প্রক্রিয়া করা হবে।

ফেরত দেওয়ার ক্ষেত্রে, আমরা আমাদের পেমেন্ট প্রদানকারীর মাধ্যমে আপনার ক্রেডিট/ডেবিট কার্ডে ফেরত দেব যা থেকে আপনি মূল অর্থ প্রদান করেছেন। অনুগ্রহ করে মনে রাখবেন যে অর্থ ফেরত সম্পূর্ণরূপে প্রক্রিয়া করতে এবং আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে অর্থ ফেরত পেতে 10 কার্যদিবস সময় লাগতে পারে৷


বাসস্থান বিবরণ

বিঃদ্রঃ! কেবিনের ফটো এবং বিবরণ শুধুমাত্র রেফারেন্সের জন্য। আমরা যথাসম্ভব নির্ভুল ডেটা রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করি, কিন্তু অসঙ্গতি ঘটতে পারে। আপনি যে নির্দিষ্ট কেবিন বা আবাসন সংরক্ষণ করছেন সে সম্পর্কে আপনার যদি কোনো প্রশ্ন থাকে, তাহলে বুকিং করার আগে আমাদের সাথে যোগাযোগ করুন।


আপনার বুকিং সঠিক তথ্য

আপনি যখন আমাদের সাথে বুকিং করেন, তখন আপনার বুকিংয়ে যাত্রীদের সম্পর্কে সমস্ত সঠিক তথ্য প্রবেশ করানো এবং এই তথ্যটি আপনার যাত্রায় ব্যবহার করা আইডি কার্ড বা পাসপোর্টের মতো শনাক্তকরণের সাথে মিলে যায় তা নিশ্চিত করা আপনার দায়িত্ব৷ এছাড়াও, আমাদের কিছু ভ্রমণ আন্তর্জাতিক সীমানা অতিক্রম করে আপনার কাছে একটি বৈধ পাসপোর্ট, বৈধ এবং সঠিক ভিসা এবং আপনি যে সমস্ত গন্তব্যে ভ্রমণ করছেন তার জন্য উপযুক্ত পাসপোর্ট বৈধতা নিশ্চিত করা আপনার দায়িত্ব। FerryScan অতিরিক্ত চার্জ, হারিয়ে যাওয়া সময়, অথবা আপনি সম্পূর্ণ করতে পারবেন না এমন একটি যাত্রা বুকিং করার সময় আপনার হতে পারে এমন অসুবিধার জন্য কোনোভাবেই দায়ী থাকবে না।


কাস্টম এবং অফলাইন বুকিং

অনুগ্রহ করে মনে রাখবেন যে বুকিং শুধুমাত্র সম্পূর্ণ অর্থ প্রদানের পরে নিশ্চিত করা যেতে পারে এবং উপলব্ধতা সাপেক্ষে। পেমেন্ট করার সময় যদি টিকিটের দাম পরিবর্তিত হয়, আমরা সেই অনুযায়ী অন্য চালান ইস্যু করব। ফেরিতে আপনার আসন আছে তা নিশ্চিত করতে, যত তাড়াতাড়ি সম্ভব অর্থ প্রদান করুন।


অপারেটরের নিয়ম ও শর্তাবলী

ফেরিস্ক্যানের মাধ্যমে টিকিট বুক করার মাধ্যমে আপনি সম্মত হচ্ছেন এবং ফেরি অপারেটর অংশীদারের শর্তাবলী মেনে চলবেন যিনি আপনার ভ্রমণ করছেন। আপনি নীচের সমস্ত অপারেটরের সাথে আমাদের অংশীদারিত্বের শর্তাবলী খুঁজে পেতে পারেন:

ফেরি অপারেটর অপারেটরের নিয়ম ও শর্তাবলী
DFDS Seaways এখানে ক্লিক করুন
Eckerö Line এখানে ক্লিক করুন
Finnlines এখানে ক্লিক করুন
Stena Line এখানে ক্লিক করুন
Tallink Silja এখানে ক্লিক করুন
Viking Line এখানে ক্লিক করুন

সরকারি আইন

আপনার "গ্রাহক" এবং "আমাদের" (পোর্ট জিরো ভেঞ্চারস এলএলসি) মধ্যে যে কোনো বিরোধ বা বিরোধ ঘটে যা আমাদের সাথে চুক্তির মাধ্যমে সমাধান করা যায় না, মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিন রাজ্যের আদালতে সমাধান করা হবে এবং এই ওয়েবসাইট ব্যবহার করে ( "ফেরিস্ক্যান") আপনি সম্মত হন যে উইসকনসিনের আদালত যে কোনো বিরোধ বা বিরোধের উদ্ভবের জন্য প্রাসঙ্গিক এখতিয়ার হবে।

Cookies help us deliver our services. By using our services, you agree to our use of cookies. Learn more