ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে ফেরি এবং ক্রুজ

ডেনমার্ক এবং সুইডেনের বন্দরের মধ্যে বর্তমানে চারটি নিয়মিত-নির্ধারিত ফেরি রয়েছে৷ Øresund সেতুর কারণে, বাল্টিক সাগরের অন্যান্য দেশের তুলনায় ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে সাধারণত কম ফেরি চলাচল করে। যদি উত্তর ডেনমার্কে/থেকে গাড়ি চালান, ফ্রেডরিকশাভন এবং গোথেনবার্গের মধ্যে ফেরিটি একটি বড় সময় বাঁচাতে পারে। সবচেয়ে জনপ্রিয় রুট হল হেলসিংগার (ডেনমার্ক) এবং হেলসিংবার্গ (সুইডেন) এর মধ্যে, যা 5 কিমি (3 মাইল) স্ট্রেইট অতিক্রম করে 20 মিনিটের একটি ছোট পথ। অন্যান্য রুটগুলি হল ফ্রেডরিকশাভন এবং গোথেনবার্গ, গ্রেনা এবং হালমস্টাড এবং বোর্নহোম এবং ইস্টাডের মধ্যে। জনপ্রিয় ফেরি অপারেটর হল স্টেনা লাইন, বোর্নহোমসলিনজেন এবং Øরেসুন্ডসলিনজেন।

ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে বর্তমান ফেরি দেখানো মানচিত্র
ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে বর্তমান ফেরি দেখানো মানচিত্র

তথ্য + পরিসংখ্যান

সক্রিয় ফেরি রুট 4 - নীচে দেখুন
প্রধান ফেরি অপারেটর স্টেনা লাইন, Bornholmslinjen, Øresundslinjen
প্রতিদিন ক্রসিং 10+

ফেরি রুট

রুট বিঃদ্রঃ বুকিং তথ্য
গ্রেনা - হালমস্টাড স্টেনা লাইন ফেরিতে একটি জনপ্রিয় গন্তব্য, যেখানে ভ্রমণের জন্য সাধারণত একটি গাড়ির প্রয়োজন হয়। সাধারণত প্রতিটি দিকে প্রতিদিন দুটি ফেরি প্রস্থান হয়, ট্রিপে চার থেকে পাঁচ ঘণ্টা সময় লাগে।
ফ্রেডরিকশাভন - গোথেনবার্গ স্টেনা লাইন থেকে দুই দেশের মধ্যে দ্রুত (3 ঘন্টা 30 মিনিট) ফেরি রুট, এছাড়াও একটি যানবাহন প্রয়োজন (কোন পায়ে যাত্রী অনুমোদিত নয়)। সাধারণত প্রতিটি দিকে প্রতিদিন কমপক্ষে তিনটি ফেরি থাকে, গ্রীষ্মের মাসগুলিতে আরও সম্ভব।
Bornholm - Ystad Bornholmslinjen 1 ঘন্টা 20 মিনিটে Bornholm এবং Ystad এর মধ্যে পরিবহন করে। প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফেরি ছাড়ার সংখ্যা সাধারণত চারটি।
Helsingør - Helsingborg ডেনমার্ক এবং সুইডেনের একই নামের শহরগুলির মধ্যে স্থানীয় রাউন্ড-দ্য-ক্লক পরিবহন মাত্র 20 মিনিটে। অনেক টিকিট আছে। এছাড়াও মাল পরিবহন অন্তর্ভুক্ত. অপারেটর হল Øresundslinjen, Bornholmslinjen এর একই কোম্পানির অংশ।

ফেরি অপারেটর

ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে ফেরি অপারেটরগুলি খুব আকার এবং সুযোগে কাজ করে। স্টেনা লাইন হল সবচেয়ে বড় অপারেটর, সবচেয়ে বেশি রুট এবং সবচেয়ে বড় জাহাজ। Bornholmslinjen হল একটি ছোট অপারেটর, যার মধ্যে Bornholm এবং Ystad এর মধ্যে একটি রুট রয়েছে। Øresundslinjen Helsingør এবং Helsingborg এর মধ্যে 20 মিনিটের সংক্ষিপ্ত ক্রসিং পরিচালনা করে।

FAQs

ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে কতটি ফেরি আছে?

ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে বর্তমানে চারটি নিয়মিত-নির্ধারিত ফেরি রয়েছে, যার মধ্যে সবচেয়ে জনপ্রিয় রুটটি হেলসিংগার এবং হেলসিংবার্গের মধ্যে।

ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে ফেরি রুট কি কি?

ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে ফেরি রুটগুলি হল হেলসিংওয়ার এবং হেলসিংবার্গ, ফ্রেডরিকশাভন এবং গোথেনবার্গ, গ্রেনা এবং হালমস্ট্যাড এবং বোর্নহোম এবং ইস্টাডের মধ্যে।

ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে ফেরি অপারেটর কি?

ডেনমার্ক এবং সুইডেনের মধ্যে বর্তমান ফেরি অপারেটরগুলি হল স্টেনা লাইন, বোর্নহোমসলিনজেন এবং Øresundslinjen।


অন্যান্য বাল্টিক ফেরি রুট

রাশিয়া


এখনো কোনো ফেরি রুট নেই

লিথুয়ানিয়া


এখনো কোনো ফেরি রুট নেই

নরওয়ে


এখনো কোনো ফেরি রুট নেই

ফেরি টিকিট খোঁজা

এই পৃষ্ঠায় উল্লিখিত রুটগুলি সরাসরি ফেরিস্ক্যান দিয়ে বুক করা যাবে! বুকিং প্রক্রিয়ার প্রতিটি ধাপে আমরা আপনাকে সাহায্য করব।

এখানে ট্রিপ অনুসন্ধান করুন
ফেরি স্ক্যান লোগো
Cookies help us deliver our services. By using our services, you agree to our use of cookies. Learn more