সুইডেন এবং এস্তোনিয়ার মধ্যে ফেরি এবং ক্রুজ

স্টকহোম এলাকা থেকে তালিন এবং পালডিস্কির এস্তোনিয়ান বন্দরে নিয়মিত যাত্রী ও পণ্যবাহী ফেরি রয়েছে। স্টকহোম থেকে ফেরিগুলি শহরের কেন্দ্রস্থল থেকে, সেইসাথে কাপেলস্কারের নিকটবর্তী বন্দর থেকে ছেড়ে যায়। Kapellskär স্টকহোম থেকে প্রায় 90 কিলোমিটার উত্তরে অবস্থিত। পালডিস্কি থেকে সমস্ত ফেরির জন্য একটি যানবাহন প্রয়োজন (একটি বাইককেও একটি যান হিসাবে বিবেচনা করা হয়)। যানবাহন ছাড়া যাত্রীদের জন্য, স্টকহোমের কেন্দ্র থেকে তালিনে সরাসরি তালিঙ্ক-সিলজা দ্বারা পরিচালিত একটি বিকল্প রয়েছে। অন্যান্য ফেরি অপারেটররা স্টকহোম - টালিন থেকে একটি মৌসুমী ভিত্তিতে একটি রুট অফার করেছে (যেমন ভাইকিং লাইন), যদিও এই মুহূর্তে তালিঙ্ক-সিলজা একমাত্র বিকল্প।

সুইডেনের স্টকহোম এলাকায় তালিন এবং পালডিস্কি থেকে একাধিক রুট রয়েছে।
সুইডেনের স্টকহোম এলাকায় তালিন এবং পালডিস্কি থেকে একাধিক রুট রয়েছে।

তথ্য + পরিসংখ্যান

সক্রিয় ফেরি রুট 2 - নীচে দেখুন
প্রধান ফেরি অপারেটর DFDS এবং Talink-Silja
প্রতিদিন ক্রসিং 3

ফেরি রুট

রুট বিঃদ্রঃ বুকিং তথ্য
কাপেলস্কার থেকে পালডিস্কি পণ্যবাহী ট্রাক এবং যানবাহন সহ যাত্রীদের জন্য DFDS এবং তালিঙ্ক-সিলজা দ্বারা পরিচালিত। এই ফেরি পথটি যানবাহন নিয়ে ভ্রমণকারীদের জন্য সুবিধাজনক কারণ পালডিস্কি এবং কাপেলস্কার শহরগুলি তালিন এবং স্টকহোমের বাইরে অবস্থিত।
স্টকহোম থেকে তালিন তালিঙ্ক-সিলজা দ্বারা এবং মাঝে মাঝে ভাইকিং লাইন দ্বারা, মৌসুমী চাহিদা অনুসারে সারা বছর ধরে পরিচালিত হয়। স্টকহোম থেকে ট্যালিন পর্যন্ত ফেরিগুলি সাধারণত আল্যান্ড দ্বীপগুলিতে একটি সংক্ষিপ্ত থামে। লেখার সময় পর্যন্ত এই ফেরিটি প্রতি-অন্য দিন চলে, যদিও গ্রীষ্মে সাধারণত প্রতিদিনের ফ্রিকোয়েন্সি হয়।

ফেরি অপারেটর

আপনি দেখতে পাবেন যে তালিন এবং স্টকহোম থেকে ফেরি বিকল্পগুলি যাত্রীদের দৃষ্টিকোণ থেকে সবচেয়ে আরামদায়ক হবে। তবে আপনি যা খুঁজছেন তার উপর নির্ভর করে (যেমন ট্রাক ড্রাইভার), পালডিস্কি এবং ক্যাপেলস্কার থেকে ছেড়ে যাওয়া নো-ফ্রিলস কার্গো ফেরিগুলি পছন্দের হতে পারে।

FAQs

সুইডেন এবং এস্তোনিয়ার মধ্যে কতটি ফেরি আছে?

সুইডেন এবং এস্তোনিয়ার মধ্যে দুটি প্রধান রুট রয়েছে: স্টকহোম থেকে তালিন এবং কাপেলস্কার থেকে পালডিস্কি। Kapellskär এবং Paldiski উভয়ই স্টকহোম এবং তালিনের রাজধানীগুলির খুব কাছে।

স্টকহোম থেকে তালিনে কি ফেরি আছে?

বর্তমানে স্টকহোম থেকে সরাসরি তালিনে একটি ফেরি রয়েছে, তালিঙ্ক-সিলজা দ্বারা পরিচালিত৷ অন্যান্য অপারেটর যেমন ভাইকিং লাইন সময়ে সময়ে এই রুট অফার করে।

এস্তোনিয়া থেকে, কোন ফেরি অপারেটররা সুইডেনে যায়?

এস্তোনিয়া থেকে বর্তমানে দুটি ফেরি অপারেটর সুইডেনে যাচ্ছে: ডিএফডিএস এবং তালিঙ্ক-সিলজা।


অন্যান্য বাল্টিক ফেরি রুট

রাশিয়া


এখনো কোনো ফেরি রুট নেই

লিথুয়ানিয়া


এখনো কোনো ফেরি রুট নেই

নরওয়ে


এখনো কোনো ফেরি রুট নেই

ফেরি টিকিট খোঁজা

এই পৃষ্ঠায় উল্লিখিত রুটগুলি সরাসরি ফেরিস্ক্যান দিয়ে বুক করা যাবে! বুকিং প্রক্রিয়ার প্রতিটি ধাপে আমরা আপনাকে সাহায্য করব।

এখানে ট্রিপ অনুসন্ধান করুন
ফেরি স্ক্যান লোগো
Cookies help us deliver our services. By using our services, you agree to our use of cookies. Learn more